মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৫:৪৪ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম :
লন্ডনের পথে প্রধানমন্ত্রী অবশেষে সিঙ্গাপুরে গেলেন সুবীর নন্দী মোশাররফ করিমের ফুল এইচডি’র ডাবল সেঞ্চুরি শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা ফিডব্যাকের চার দশক পূর্তিতে জমকালো কনসার্ট আজ ওয়ার্নার-রশিদের নৈপুণ্যে জয়ে ফিরল হায়দরাবাদ ওয়ার্নার ঝড়ে হায়দরাবাদের ২১২ বুধবার সকালে দেশ ছাড়বে টাইগাররা আইপিএল ছাড়ার আগে ওয়ার্নারের আবেগঘন বার্তা নতুন জার্সির হাতা কিংবা কলারে যোগ হতে পারে লালের ছোঁয়া কলা মানেই ম্যাজিক! কিডনি সমস্যা দূর করে এলাচ রাগ যেভাবে নিয়ন্ত্রণ করবেন কুড়িগ্রামে জলাশয়-পুকুর সংস্কারের নামে চলছে ‘পুকুর চুরি’ আইএস’র দায় স্বীকারের বিষয়টি পরীক্ষা করা হচ্ছে : ডিএমপি কমিশনার
ফিডব্যাকের চার দশক পূর্তিতে জমকালো কনসার্ট আজ

ফিডব্যাকের চার দশক পূর্তিতে জমকালো কনসার্ট আজ

বাংলাদেশের ব্যান্ড সংগীতকে যে কয়টি ব্যান্ড দল সমৃদ্ধ ও মর্যাদাপূর্ণ করেছে তাদের মধ্যে অন্যতম ‘ফিডব্যাক’। বাংলাদেশি পপ সংগীতের ইতিহাসে ফিডব্যাকের অবদান শ্রদ্ধার এক ইতিহাস।

১৯৭০-এর দশকে ব্যান্ড দলটির যাত্রা শুরু। প্রথম দিকে ফিডব্যাক ঢাকার পাঁচতারকা হোটেলের নাইট ক্লাবে ইংরেজি পপ মিউজিক পরিবেশন করতো। তাদের আনুষ্ঠানিক যাত্রা ১৯৭৬ সালে। সেদিক থেকে চার দশক পেরিয়ে গেছে দলটির।

দীর্ঘ পথ পাড়ি দেয়ার উচ্ছ্বাসে ফিডব্যাক তার শ্রোতা-ভক্তদের জন্য জমকালো এক কনসার্ট নিয়ে হাজির হচ্ছে। আজ ৩০ এপ্রিল রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির ৩ নম্বর হলে জমজমাট এই কনসার্টের পৃষ্ঠপোষকতায় রয়েছে প্রাণ গ্রুপ। মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জাগো নিউজ, জাগো এফএম এবং দ্য ডেইলি স্টার।

কনসার্টের গেট ওপেন হবে বিকেল ৪টায়  আর কনসার্ট শুরু হবে সন্ধ্যা ৬টায়। ‘ফোর ডিকেডস অব ফিডব্যাক’ শিরোনামের এ কনসার্ট মূলত ফিডব্যাকের সদস্য ও তাদের ভক্তদের একটি মিলনমেলা। চার দশকের দীর্ঘ সময়ে ফিডব্যাকের লাইনআপ অলংকৃত করে রাখা সব সদস্য এ মিলনমেলায় অংশ নেবেন।

কনসার্টে আবারও ফিডব্যাকের জনপ্রিয় সব গান গাইবেন দলের সাবেক সদস্য ও মিউজিকের লিজেন্ড আইকন মাকসুদ। এ আয়োজনে আরও অংশ নিচ্ছে দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড দল মাইলস, আর্টসেল, ওয়ারফেজ ও দলছুট, যারা ফিডব্যাকের জনপ্রিয় সব গানের মাধ্যমে কনসার্ট মাতাবেন।

আয়োজন নিয়ে ফুয়াদ নাসের বাবু বলেন, ‘দীর্ঘ চার দশকের যাত্রা উপলক্ষে এই আয়োজনে ফীডব্যাকের সব সদস্য এক হতে যাচ্ছে। আমরা আবার একসঙ্গে গান করব, এটা ভাবতেই আমি অত্যন্ত আনন্দিত বোধ করছি।’

ফিডব্যাকের সদস্য ফুয়াদ নাসের বাবু, লাবু রহমান ও সাবেক সদস্য মাকসুদুল হক, প্রাণ গ্রুপের হেড অব কর্পোরেট ব্র্যান্ড নুরুল আফসার, কনসার্টের ডিজিটাল পার্টনার বাংলা লিংকের ব্র্যান্ড ও কমিউনিকেশন ডিরেক্টর কাজী উরফি আহমেদ ও ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বরত প্রতিষ্ঠান ‘এ ফর অ্যাকশন’র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম শামসুর রহমানসহ অনেকেই উপস্থিত থাকবেন কনসার্টে।

সংবাটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *